বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
টিকা বেশি এলে বয়স শিথিলের চিন্তা করা হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬১৪ দেশের হাইটেক পার্কগুলোতে পাওয়া যাচ্ছে আশানুরূপ বিনিয়োগ প্রস্তাব অর্থের অভাবে শেষপর্যায়ে আটকে থাকা বুড়িগঙ্গা পুনরুদ্ধার প্রকল্প বাস্তবায়ন বিলম্বে বাড়বে ব্যয় কুয়াকাটায় দেবালয়ের সম্পত্তিতে বহুতল ভবণ নির্মাণের অভিযোগ রাখাইনদের করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ৫১৫ মাত্র ৬ মাসে করের আওতায় আনা হয়েছে অর্ধলক্ষাধিক নতুন লিমিটেড কোম্পানি দেশ-বিদেশে বাংলাদেশি হিমায়িত খাবারের চাহিদা ক্রমেই বাড়ছে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৫৮৫ আমরা চাই বিমা খাতে মানুষ আস্থাশীল হোক: প্রধানমন্ত্রী
কিশোরগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

কিশোরগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বি নিউজ নীলফামারী : নীলফামারীর কিশোরগঞ্জে নানার বাড়িতে রেশমা আক্তার নামে এক মাদ্রসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ছিট রাজিব গ্রামের মাঠের বাজার পাড়া থেকে পুলিশ ওই ছাত্রীর হাঁটু গাড়া ঝুলন্ত লাশ উদ্ধার করে সোমবার সকালে মর্গে পাঠিয়েছে। সে বাজেডুমরিয়া মাঝাপাড়া গ্রামের আফতাজুল ইসলামের মেয়ে ও কেশবা মাদ্রাসার ৬ষ্ট শ্রেণির ছাত্রী।
নিহতের মা আঞ্জুয়ারা জানায়, মাদ্রাসা বন্ধ থাকায় মেয়ে রেশমা আক্তারসহ শনিবার বাবার বাড়িতে আসে। রোববার দুপুরে বাড়ির পার্শ্বে ব্রিজের ওপর মেয়েসহ ক্ষেতের সরিষার ধুলা ঝাড়ছিল। বৃদ্ধ বাবা-মা তামাক শুকানোর কাজে মাঠে থাকায় বাড়িতে কেউ ছিলনা। এ সময় গোসল করে দুপুরে খাওয়ার জন্য রেশমা ব্রিজ থেকে নেমে বাড়িতে যায়। বিকালে বাড়িতে ফিরে মেয়েকে ডাকা-ডাকি করে কোথাও কোন সাড়া না পায়। একপর্যায়ে তার বাবা আবুল হোসেনের ঘরে বিছানার ওপর হাঁটু গাড়া অবস্থায় মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পায়।
এদিকে লাশের সুরতহাল দেখে এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে উৎসুক জনতার মাঝে জল্পনা-কল্পনার সৃষ্টি হয়। পরে খবর পেয়ে পুলিশ রোববার রাতেই ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ওসি আবদুল আউয়াল জানান, ওই মাদ্রাসা ছাত্রীর মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই ঘটনা জানা যাবে।

শেয়ার করুন

© All rights reserved © 2018-20
Design & Developed BY Md Taher