রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

বরিশাল রেঞ্জের সেরা অফিসার ইনচার্জ নির্বাচিত কলাপাড়ার ওসি মোস্তাাফিজুর রহমান

বরিশাল রেঞ্জের সেরা অফিসার ইনচার্জ নির্বাচিত কলাপাড়ার ওসি মোস্তাাফিজুর রহমান

 

কুয়াকাটা(পটুযাখালী)প্রতিনিধি : বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন পটুযাখালী জেলার কলাপাড়া থানার বর্তমান অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাাফিজুর রহমান। কলাপাড়া থানায় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে তার অবদান অনস্বীকার্য ছিল বলে তিনি এই শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের স্বীকৃতি পেলেন।

বরিশাল রেঞ্জ অফিসে ত্রৈমাসিক(২০২০) অপরাধ পর্যালোচনা সভায় বরিশাল রেঞ্জ পুলিশের কর্ণধার মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার), পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশালের সভাপতিত্বে নভেম্বর ও ডিসেম্বর ২০২০ মাসের গুরুত্বপূর্ণ পার্ফম্যান্সের ভিত্তিতে রেঞ্জের বিভিন্ন অফিসারগনকে স্বীকৃতি পুরস্কার প্রদান করা হয।

বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এর কাছ থেকে কলাপাডা থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাাফিজুর রহমান এই শ্রেষ্ঠ “অফিসার ইনচার্জ” স্বীকৃতি ও সম্মাননা স্মারক গ্রহণ করেন।

এ বিষয় কলাপাডা থানা অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাাফিজুর রহমান সাংবাদিকদের জানান, বরিশাল রেঞ্জের ডিআইজি মহোদয আমাকে যোগ্য মনে করে এই স্বীকৃতি দিয়েছেন। আমি ২৪ ঘন্টার প্রতিটা সময় কলাপাডা বাসীর যেকোনো সুবিধা-অসুবিধায পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো। আমাকে যে কোন অসুবিধার কথা জানালে সাথে সাথে কলাপাডা বাসির সেই অসুবিধা লাঘব করার আপ্রাণ চেষ্টা করব।
তার এই স্বীকৃতি লাভকে কলাপাড়া বাসীর সম্মান ও মর্যাদা আরো সুদৃঢ হযেেছ বলে মনে করেন কলাপাডার সুধীজনেরা।

শেয়ার করুন

© All rights reserved © 2018-20
Design & Developed BY Md Taher