শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ১১:০৪ অপরাহ্ন

শিরোনাম ::
রায়হান উদ্দিন হত্যায়- এসআই আকবরের দেশত্যাগ রোধে হিলি সীমান্তে বাড়তি সতর্কতা কলাপাড়ায় আটককৃত কচ্ছপ আন্ধারমানিক নদীতে অবমুক্ত মহিপুরে র‌্যাবের অভিযান- ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি শাস্তির আওতা বাড়িয়ে জাল নোট প্রতিরোধে নতুন আইন হচ্ছে দেশে করোনায় সুস্থতার সংখ্যা ৩ লাখ ছাড়াল ভবন নির্মাণে নিরাপত্তা ব্যবস্থা উপেক্ষিত বাড়ছে দুর্ঘটনায় হতাহতের সংখ্যা ইউটিউব চ্যানেল ও আইপি টিভি সংবাদ পরিবেশন করতে পারবে না: তথ্যমন্ত্রী করোনায় একদিনে ১৫ মৃত্যু, শনাক্ত ১৬০০ রোগী বৈদ্যুতিক গোলযোগে আশঙ্কাজনক হারে বাড়ছে অগ্নিকাণ্ডের ঘটনা
কলাপাড়ায় আটককৃত কচ্ছপ আন্ধারমানিক নদীতে অবমুক্ত

কলাপাড়ায় আটককৃত কচ্ছপ আন্ধারমানিক নদীতে অবমুক্ত

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় আটককৃত ১৮ পিছ কচ্ছপ অবমুক্ত করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে কলাপাড়া হেলিপ্যাড মাঠের নিকটে আন্ধারমানিক নদীতে এ কচ্ছপগুলো অবমুক্ত করা হয়। এসময় কলাপাড়া বন বিভাগের রেঞ্জ অফিসার আব্দুস সালাম, কলাপাড়া থানার এস.আই মো. আলমগীর হোসেন, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস. কে রঞ্জন ও অর্থ-বিষয়ক সম্পাদক মো. ওমর ফারুক উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৬ অক্টোবর দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প একটি বিশেষ অভিযান চালিয়ে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পাখিমারা বাজার হতে সুব্রত বিশ্বাস নামের এক কচ্ছপ ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ১৮ কেজি ওজনের ১৮ টি কচ্ছপ উদ্ধার করা হয়। পরে আসামীকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2018-20
Design & Developed BY Md Taher