বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৭ অপরাহ্ন

শিরোনাম ::
করোনায় আরও ৩৭ মৃত্যু, নতুন আক্রান্ত ১৬৬৬ ব্যাংকে আমানতের মুনাফার হার ঋণাত্মক হওয়ায় সঞ্চয়পত্রে ঝুঁকছে বিনিয়োগকারীরা নূরের মামলা প্রত্যাহারের দাবিতে গলাচিপায় মশাল মিছিল মহিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন দাখিল করোনায় মৃতের সংখ্যা পাঁচ হাজার ছাড়াল বন্যায় ক্ষতিগ্রস্ত লাখ লাখ কৃষককে বিনামূল্যে বীজ-সার দেয়ার উদ্যোগ অবৈধভাবে বসবাসকারী শত শত বিদেশীর তালিকা করে আটকের চেষ্টা করছে পুলিশ ত্রাণ তহবিলের জন্য ১৬৫ কোটি টাকা অনুদান গ্রহণ করলেন প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদের দেশে করোনায় আরো ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪
গণসংহতি আন্দোলনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার

গণসংহতি আন্দোলনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার

বি নিউজ : জোনায়েদ সাকির নেতৃত্বাধীন গণসংহতি আন্দোলনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার। এ উপলক্ষে কেন্দ্রীয়ভাবে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।

আজ শুক্রবার গণসংহতি দফতর বিভাগ থেকে জানানো হয়, প্রতিষ্ঠাবার্ষিকীতে দলের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকিসহ কেন্দ্রীয় নেতৃত্ব শনিবার সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিসংগ্রামের সব শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। এছাড়া, এদিন রাত দশটায় ‘সংকটে দেশ ও জনজীবন: মুক্তি কোন পথে’ শীর্ষক অনলাইন আলোচনার আয়োজন রেখেছে দলটি। অনলাইন আলোচনায় অংশগ্রহণ করবেন বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, নিউ এইজ পত্রিকার সম্পাদক নুরুল কবীর ও ডাকসুর ভিপি নুরুল হক নুর। সভায় সভাপতিত্ব করবেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। এছাড়া যেসব জেলায় কমিটি আছে, সেসব স্থানেও প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন রয়েছে বলে গণসংহতি আন্দোলনের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2018-20
Design & Developed BY Md Taher