রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম ::
ত্রাণ তহবিলের জন্য ১৬৫ কোটি টাকা অনুদান গ্রহণ করলেন প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদের দেশে করোনায় আরো ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪ ওয়াসার এমডিকে পুনরায় নিয়োগ না দেয়ার আহ্বান ক্যাবের শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী মসজিদে বিস্ফোরণ : বিদ্যুৎ মিস্ত্রিকে গ্রেফতার করেছে সিআইডি টানা লোকসান এড়াতে বন্ধ করে দেয়া হতে পারে দেশের চিনিকলগুলো নানা অনিয়মের কারণে টিসিবির বিপুলসংখ্যক ডিলারশিপ বাতিল আবারো পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত আহমদ শফীর জানাজায় লাখো মানুষের ঢল, দাফন সম্পন্ন
শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবে জাপা: জিএম কাদের

শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবে জাপা: জিএম কাদের

বি নিউজ : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে সকল নির্বাচনে অংশ নেবে। সকল উপ-নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির প্রস্ততি রয়েছে। ইতোমধ্যেই প্রার্থিতা চূড়ান্ত করতে কাজ করছি আমরা। প্রতিটি আসনে জাতীয় পার্টি শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবে।

আজ সোমবার জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের মুুজিববর্ষ উপলক্ষে জাতীয় সংসদ চত্বরে বৃক্ষ রোপণ করে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন। তিনি বলেন, জাতির পিতার জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত বৃক্ষ রোপণ কর্মসূচি নিঃসন্দেহে অতুলনীয়। জলবায়ু পরিবর্তনের বিরুপ প্রভাব থেকে পৃথিবীকে রক্ষা করতে বৃক্ষ রোপণের বিকল্প নেই। আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য একটি পৃথিবী গড়তে বৃক্ষ রোপণের উপর গুরুত্ব আরোপ করেন জাতীয় পার্টি চেয়ারম্যান। এ সময় আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ, মুজিবুল হক চুন্নু, সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য মহাসচিব ফখরুল ইমাম, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল, নাজমা আক্তার, প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2018-20
Design & Developed BY Md Taher