বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:০৭ পূর্বাহ্ন

পায়রা বন্দরের কয়লাবাহী জাহাজের ধাক্কায় মাছ ধরা ট্রলার ডুবি, নিখোঁজ-১

পায়রা বন্দরের কয়লাবাহী জাহাজের ধাক্কায় মাছ ধরা ট্রলার ডুবি, নিখোঁজ-১

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর কলাপাড়ার রাবনাবাদ চ্যানেলে পানওয়ার্ল্ড নামের একটি কয়লাবাহী মাদার ভ্যাসেল জাহাজের ধাক্কায় মাছ ধরা ট্রলার ডুবে মহিউদ্দিন (২০) নামের এক জেলে নিখোজ হয়েছে। গতকাল শেষ বিকালে পায়রা বন্দর সংলগ্ন পশরবুনিয়া এলাকার রাবনাবাদ নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিখোজ মহিউদ্দিন টিয়াখালী ইউনিয়নের পূর্ব টিয়াখালীর গ্রামের রফিক হাওলাদারের ছেলে।
স্থানীয় জেলেরা জানান, পশরবুনিয়া সংলগ্ন রাবনাবাদ নদীতে একটি ট্রলারে মহিউদ্দিনসহ তিন জেলে মাছ ধরতে ছিল। এসময় পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে কয়লা খালাস করে আসা পানওয়ার্ল্ড নামের একটি জাহাজ ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ভেঙে দুমড়ে মুচড়ে গিয়ে নদীতে ডুবে যায়। এসময় পার্শ্ববর্তী একটি মাছ ধরা ট্রলার জেলে বাচ্চু প্যাদা ও রুমানকে উদ্ধার করলেও নিখোজ হয় মহিউদ্দিন।
শুক্রবার সকাল পর্যন্ত নিখোজ হওয়া জেলেকে উদ্ধার করতে না পারলেও এখনও কোষ্টগার্ডের অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন পায়রা বন্দর কোষ্টগার্ডের পেডি অফিসার আসাদুর রহমান। তবে তিনি মাদার ভ্যাসেল জাহাজের নাম নিশ্চিত করতে পারলেও জাহাজটি কোন দেশ থেকে আসা সেটি নিশ্চিত করতে পারেননি।

শেয়ার করুন

© All rights reserved © 2018-20
Design & Developed BY Md Taher