মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন

গলাচিপায় আম্পানের তান্ডবে ক্ষতিগ্রস্ত এলাকায় এসএম শাহাজাদা (এমপি)

গলাচিপায় আম্পানের তান্ডবে ক্ষতিগ্রস্ত এলাকায় এসএম শাহাজাদা (এমপি)

মু.জিল্লুর রহমান জুয়েল, গলাচিপা,(পটুয়াখালী) গলাচিপা উপজেলায়,সামদ্রীক ঘুর্ণিঝড় আম্ফান এর আঘাতে পটুয়াখালী ৩ আসনের সংসদ সদস্য এস,এম,শাহজাদা, পানিউন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী মোঃ হাসানুজ্জামান ও উপজেলা চেয়ারম্যান মুঃ শাহিন শাহ্, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম, ক্ষতিগ্রস্ত এলাকা, গলাচিপার বিভিন্ন ইউনিয়ন পরিদর্শন করেন।

২০ মে আম্ফানের প্রবল ঘূর্ণিবায়ু ও সামদ্রীক জোয়ারের চাপে গলাচিপা উপজেলায় পানপট্রি লঞ্চ ঘাটের স্থানীয় ৮৫ টি দোকান ঘর, যার মধ্যে ১৩ টি সম্পূর্ন এবং ৭২ টি আংশিক ক্ষতিগ্রস্তসহ পানপট্রি লঞ্চ ঘাটের পানিউন্নয়ন বোর্ডের ভেরীবাঁধ সহ বাড়ীঘর ও রতনদী তালতলী ইউনিয়নের বদনাতলী ফেরীঘাটের দোকান ঘর সহ ডাকুয়া ইউনিয়নের তেতুলতলা ভেরি বাঁধের রাস্তা ও কলাগাছিয়া ইউনিয়নের লঞ্চ ঘাট মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ ছারা বিভিন্ন ইউনিয়নে কিছু বাড়ী ঘর, সামান্য রবি সশ্য, গাছপালা দোকান ঘর ক্ষতিগ্রস্ত হয় বলে জানা যায়। ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সার্বিক সহায়তা ও স্থায়ী ভাবে ভেরীবাঁধ নির্মান সহ জরুরী ভিক্তিতে কাজ করা হবে বলে সংসদ সদস্য ও নিবার্হী প্রকৌশলী গলাচিপা প্রেসক্লাব সভাপতি ও বিশিস্ট সংবাদিক খালিদ হোসেন মিলটনকে জানান।

পরিদর্শন কালে পানপট্রির ইউপি চেয়ারম্যান আবুল কালাম ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ কুদ্দুস মেলকার, গলাচিপা উপজেলা আ’লীগ নেতা মাঈনুল ইসলাম রনো, উপজেলা ভাইচ চেয়ারম্যাননিজাম উদ্দিন মোল্লা, মেহেদী মাসুদ জুয়েল, কাওসার তালুকদার সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে সংসদ সদস্য বদনাতলী তেতুলতলা ও কালাগাছিয়া ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে এবং ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার সরকার সবধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher