সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
দেশে করোনায় আরও ৩১ মৃত্যু, নতুন শনাক্ত ১৪৭৬ ঢাকার বাইরে সাইবার ট্রাইব্যুনাল চালু না হওয়ায় বিচার প্রার্থীদের দুর্ভোগ বাড়ছে বিপুল লোকসানে বিজেএমসির পাটের বস্তা বিক্রির উদ্যোগ সরকার কারোনা আক্রান্ত রোগীর ভুল পরিসংখ্যান তৈরি করছে: রুহুল কবির রিজভী করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১২৮২ দেশজুড়ে আর্সেনিক ঝুঁকি নিরসনে দীর্ঘদিন পর নতুন করে প্রকল্প হাতে নিয়েছে সরকার ভ্যাট ফাঁকি রোধে তথ্য যাচাইয়ে ব্যবহৃত হবে বিজনেস ইন্টেলিজেন্স সফটওয়্যার করোনাভাইরাস: আরও ৩৪ মৃত্যু, নতুন আক্রান্ত ১৭৯২ লেনদেনের সময় সীমিত হওয়ায় ব্যাংকের এটিএম সেবা বিঘ্নিত পাবনায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগে একজন আটক
রংপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধ ২ জনের মৃত্যু

রংপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধ ২ জনের মৃত্যু

বি নিউজ : শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ তিন বছরের শিশু ও এক যুবক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। আজ বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয় বলে হাসপাতালের বার্ন প্লাস্টিক সার্জারি ইউনিটের চিকিৎসক সোহানুর রহমান শুভ জানান। এরা হল- গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার সাদিয়া ও একই জেলার সাদুল্ল্যাপুর উপজেলার আলম। চিকিৎসক সোহানুর বলেন, প্রচণ্ড শীতের কারণে আগুন পোহাতে গিয়ে তারা দগ্ধ হয়। এর মধ্যে গত সাদিয়া ১৯ ডিসেম্বর ও আলম ২১ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিল বলে জানান তিনি।
ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে বৃদ্ধা নিহত: ঠাকুরগাঁওয়ে ঘর গরম করার জন্য খাটের নিচে রাখা আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে জনপ্রতিনিধি জানিয়েছেন। উপজেলার ভোমরাদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিটলার হক বলেন, বুধবার সন্ধ্যা ৭টার দিকে তার ইউনিয়নের সেনুয়া বাজার এলাকায় রজিমা বেওয়া (৭০) নামে এই বৃদ্ধা মারা যান। রজিমা ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী। আগুনে পরিবারটির টাকাসহ ঘর ও মালপত্র পুড়ে গেছে। চেয়ারম্যান পরিবারের বরাতে বলেন, আগুন পোহানোর জন্য বিছানার নিচে মাটির পাত্রে আগুন রেখে শুয়ে ছিলেন রজিমা। সেখান থেকে আগুন মশারিতে লেগে যায়। পরে সারা ঘরে ছড়িয়ে পড়ে। এতে ঘরের মধ্যেই আগুনে পুড়ে রজিমা মারা যান। খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। চেয়ারম্যান হিটলার বলেন, আগুনে ওই পরিবারের তিনটি ঘর ও মালপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। রাত ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেজাউল করিম বলেন, তিনি বৃদ্ধার পরিবারের খবর নিয়েছেন। দাফনের জন্য তাদের ১০ হাজার টাকা দেওয়া হয়েছে। তাছাড়া পরিবারটিকে শীতবস্ত্র ও শুকনা খাবার দেওয়া হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2018-20
Design & Developed BY Md Taher