মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৮:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সত্তরের প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ের স্মরণে মঙ্গলবার পালিত হবে ‘উপকূল দিবস’ বাগেরহাটে বিদ্যুৎ স্বাভাবিক হতে লাগবে কয়েক দিন যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর তুরিন আফরোজকে অপসারণ রোহিঙ্গারা আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি: প্রধানমন্ত্রী সেন্টমার্টিনে ঘূর্ণিঝড়ে আটকে পড়া পর্যটকরা ফিরেছে সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা: র‌্যাবের তদন্ত নিয়ে হতাশ হাইকোর্ট পাঁচ জেলায় ৪ লাখ মানুষ বিদ্যুৎহীন ‘বুলবুলে’র প্রভাবে মৃতের সংখ্যা ১৩, উপকূলীয় জেলাগুলোতে ঝড়ের তান্ডবচিহ্ন যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত বেসরকারি খাতে চলাচলকারী ট্রেনগুলোর আয় বাড়লেও কমেছে রেলের আয়
সৌদিতে নির্যাতিত ফেসবুক লাইভে আসা নারীর পরিবারে উৎকণ্ঠা, জিডি

সৌদিতে নির্যাতিত ফেসবুক লাইভে আসা নারীর পরিবারে উৎকণ্ঠা, জিডি

বি নিউজ : চরম উদ্বেগ ও উৎকণ্ঠায় দিন পার করছে সৌদি আরবে নির্যাতিত হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া সুমি আক্তারের (২৫) পরিবার। তিনি সাভারের আশুলিয়া ইউনিয়নের চারাবাগ মাদ্রাসা রোড এলাকার নুর ইসলামের স্ত্রী। এ ঘটনায় সুমির স্বামী ওই এজেন্সির নামে পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
নুর ইসলাম জানান, গত রোজার মাসে তাঁর স্ত্রী আশুলিয়ার চারাবাগ এলাকার এক নারী দালালের মাধ্যমে রাজধানীর পল্টনের একটি এজেন্সির মাধ্যমে উচ্চ বেতনে সৌদি আরবের রিয়াদে একটি হাসপাতালে গৃহকর্মী হিসেবে যান। সৌদি আরব যাওয়ার পরে ওই নারীকে বিক্রি করে দেন দালালরা। রিয়াদের একটি বাড়িতে আটকে রেখে প্রতিদিন জঘন্যভাবে নির্যাতন চালানো হয় বলে সম্প্রতি সুমি ফেসবুক লাইভে এসে জানান। সুমির হাত গরম তেল দিয়ে পুড়িয়ে দেওয়া হয় বলেও জানান তিনি।
সুমি আক্তার বাংলাদেশে ফিরতে চান এবং এজন্য তিনি সৌদি আরবে বাংলাদেশ দূতাবাস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন। আশুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর বলেন, নির্যাতনের শিকার ওই নারীকে বাংলাদেশে ফিরিয়ে আনতে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher