মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৫:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সত্তরের প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ের স্মরণে মঙ্গলবার পালিত হবে ‘উপকূল দিবস’ বাগেরহাটে বিদ্যুৎ স্বাভাবিক হতে লাগবে কয়েক দিন যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর তুরিন আফরোজকে অপসারণ রোহিঙ্গারা আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি: প্রধানমন্ত্রী সেন্টমার্টিনে ঘূর্ণিঝড়ে আটকে পড়া পর্যটকরা ফিরেছে সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা: র‌্যাবের তদন্ত নিয়ে হতাশ হাইকোর্ট পাঁচ জেলায় ৪ লাখ মানুষ বিদ্যুৎহীন ‘বুলবুলে’র প্রভাবে মৃতের সংখ্যা ১৩, উপকূলীয় জেলাগুলোতে ঝড়ের তান্ডবচিহ্ন যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত বেসরকারি খাতে চলাচলকারী ট্রেনগুলোর আয় বাড়লেও কমেছে রেলের আয়
বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ নিহত ৩

বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ নিহত ৩

বি নিউজ : বরগুনার পাথরঘাটা উপজেলায় সুপারি গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলেসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ৮টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাশতবক গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন খাশতবক গ্রামের দেলোয়ার হোসেন খান (৪৫), তাঁর ভাই আমজাদ আলী খানের ছেলে রাসেল খান (২৫) ও রাসেলের মা হামিদা বেগম (৫০)।
স্থানীয়দের বরাত দিয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, আজ সোমাবর সকাল ৮টার দিকে দেলোয়ার হোসেন খান তাঁর বাড়ির বাগানের একটি সুপারি গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাঁকে বাঁচাতে গেলে প্রথমে ভাতিজা রাসেল ও পরে রাসেলের মা হামিদা বেগমও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।
কাকচিড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. বাদল পহলান বলেন, সকালে দেলোয়ার সুপারি গাছ কাটতে ও সুপারি পাড়তে বাগানে যান। সেখানে একটি সুপারি গাছ কাটার সময় গাছটি হেলে গিয়ে পাশে থাকা পল্লী বিদ্যুতের তারের ওপর পড়ে। এ সময় তারটি ছিঁড়ে যায়। সঙ্গে সঙ্গেই দেলোয়ার বিদ্যুৎস্পৃষ্ট হন। তাঁর চিৎকার শুনে প্রথমে রাসেল ও পরে হামিদা এগিয়ে গেলে তিনজনই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান।
যোগাযোগ করা হলে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার বলেন, ‘আমাদের কাছে কোনো তথ্য না জানিয়ে কভার ছাড়া ২৪০ ভোল্টেজ বিদ্যুতের তারের পাশ থেকে সুপারি ও কাঁঠালগাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher