সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০২:৫৩ অপরাহ্ন

পটুয়াখালী গলাচিপায় জেল হত্যা দিবস পালিত

পটুয়াখালী গলাচিপায় জেল হত্যা দিবস পালিত

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী। লাল সবুজ পতাকায় আজও তাদের স্বপ্ন উরে, শ্রোদ্ধাভরে স্বরণ করে এক রক্তভেজাঁ মান- চিত্র। বঙ্গবন্ধু ও চার নেতার প্রতি গভীর শ্রদ্ধো জানিয়ে জাতীয় জেল হত্যা দিবোস উপলক্ষে পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অধক্ষ্য সন্তষ কুমার দে সভাপতিত্বে ৩’রা নভেম্বর রবিবার বিকেল সারে ৩ টার সময় এক শোক- দিবোস, দোয়া ও মিলাদ সহ আওয়ামীলীগের বর্ধীত সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য গলাচিপা- দশনিনার পটুয়াখালী (৩) আসনর এমপি এসএন সাহাজাদা এমপি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা টিটো, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, সহ-সভাপতি হাজী মজিবর রহমান প্যাদা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহীন শাহ, মাইনুল ইসলাম রনো ও উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর ৩ নভেম্বর তার ঘনিষ্ট ৪ সহকর্মী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এম মুনসর আলী ও এ এইচ এম কামরুজ্জামানকে কারাগারে হত্যা করা হয়। বাংলাদেশের ইতিহাসে ৩ নভেম্বর কলঙ্কময় ও বেদনাবিদুর একটি শোক দিবোস।

পরে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এর আগে উপজেলার পানপট্টিতে ইউনিয়ন আওয়ামী লীগ অফিস শুভ উদ্বোধন করেন। পরে প্রধান অতিথি হিসেবে গলাচিপা উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির
সভায় যোগদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher