বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৩:২৫ পূর্বাহ্ন

ঈদ উপলক্ষে বরিশালে থেকে দুই হাজার টাকায় বিমান ভ্রমণ

ঈদ উপলক্ষে বরিশালে থেকে দুই হাজার টাকায় বিমান ভ্রমণ

বি নিউজ : অভ্যন্তরীণ রুটে ঈদ-উল ফিতর উপলক্ষে অবিশ্বাস্য রকমের ছাড় দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মাত্র দুই হাজার থেকে দুই হাজার তিনশ’ টাকার মধ্যে পাওয়া যাবে অভ্যন্তরীণ বিভিন্ন রুটের টিকিট। বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।
তবে এই ঘোষণায় সাধারণ মানুষের খুব বেশি খুশি হওয়ার কথা নয়। কেননা ¯্রােতের বিপরীতে কে যেতে চায়। কারণ ঈদের আগে আপনি যখন ঢাকা ছাড়তে চান, তখন বিমান অফার দিচ্ছে অভ্যন্তরীণ অন্যান্য রুট থেকে ঢাকায় আসার। একইভাবে যখন আপনি ঢাকায় ফিরতে চান, তখন বিমান অফার দিচ্ছে ঢাকা থেকে দেশের অন্যান্য অভ্যন্তরীণ রুটে কম খরচে যাওয়ার। অবশ্য ঈদ করে যারা রাজধানী ছাড়তে চান বা রাজধানীতে ঈদ করতে চান তাদের জন্য বিমানের এই বিশেষ অফারটা বেশ কাজে লাগবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।
এবছর রোজা ২৯টা হলে ১৬ জুন ঈদ-উল ফিতর আর ৩০টা হলে ১৭ জুন হবে ঈদ। সেই হিসেবে ১৫ জুন পর্যন্ত ঢাকার কর্মজীবী মানুষ প্রিয়জনের সাথে ঈদ করতে ঢাকা ছাড়বে। একইভাবে ১৯ জুন থেকে কর্মজীবী মানুষের ঢাকায় ফেরার চাঁপ থাকবে। খোঁজ নিয়ে জানা গেছে, ঈদকে ঘিরে যাওয়া-আসার ক্ষেত্রে দ্বিগুণেরও বেশি দামে অধিকাংশ টিকেট বিক্রি হয়ে গেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স থেকে শুরু করে অন্যান্য এয়ারলাইন্সগুলোর।
সংশ্লিষ্ট বরিশাল অফিস থেকে যানা গেছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সহকারী ব্যবস্থাপক শারমিন সুলতানা পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৯ থেকে ২১ জুন ঢাকা থেকে বরিশাল, রাজশাহী, যশোর ও সৈয়দপুর রুটের টিকিট পাওয়া যাবে মাত্র দুই হাজার টাকায়। পাশাপাশি ঢাকা থেকে সিলেট ও চট্টগ্রামের টিকিটি পাওয়া যাবে দুই হাজার তিনশ’ টাকায়। এই ভাড়ায় ভ্রমণ করা যাবে ১৬ জুন থেকে ২১ জুন পর্যন্ত। অপরদিকে ৯ জুন থেকে ১৫ জুন পর্যন্ত বরিশাল, সৈয়দপুর, রাজশাহী, যশোর থেকে ঢাকায় আসা যাবে দুই হাজার টাকায়। একই সময়ে একই রুটে চট্টগ্রাম ও সিলেট রুটের ভাড়া দুই হাজার তিনশ’ টাকা।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ সাংবাদিকদের বলেন, প্রিয় মানুষের সাথে ঈদ করতে অনেকই দেশের বিভিন্ন গন্তব্যে পাড়ি জমান। এই ঈদযাত্রা আরও সহজ ও সাশ্রয়ী করতে বিমান বাংলাদেশের এ অবিশ্বাস্য অফার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher