শনিবার, ০৯ নভেম্বর ২০১৯, ০৮:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সংসদের শোক প্রস্তাবে প্রধানমন্ত্রী খোকার নাম না নেওয়ায় সেলিমার ক্ষোভ প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনের গাছ সরাতে ৪ ঘণ্টা লাগলে সারাদেশে কী হয়, প্রশ্ন সচিবের আগাম শীতকালীন শাকসবজি দাম কমছে না দুর্গতদের যেকোনও প্রয়োজনে ৯৯৯-এ কল করার অনুরোধ ত্রাণ প্রতিমন্ত্রীর ঘূর্ণিঝড় বুলবুল: চাঁদপুর-শরীয়তপুর রুটে ফেরি চলাচল বন্ধ চট্টগ্রাম বন্দরের জেটি থেকে সব জাহাজ বহির্নোঙ্গরে শাহজালালে পিস্তল-গুলিসহ যাত্রী আটক ফিরতে পারেননি সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা ঘূর্ণিঝড় বুলবুল: স্বাস্থ্য বিভাগের ছুটি বাতিল, দুর্যোগ মোকাবিলায় ৮ নির্দেশনা সরকার নিজেদের পতন নিজেরাই ডেকে আনছে: মওদুদ
এবার দীপনের চলচ্চিত্র র‌্যাব বাহিনী নিয়ে

এবার দীপনের চলচ্চিত্র র‌্যাব বাহিনী নিয়ে

বি নিউজ বিনোদন: বাংলাদেশ পুলিশের প্রথম অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ দিয়ে তাক লাগিয়ে দেন নির্মাতা দীপংকর দীপন। এবার তিনি নিয়ে আসছেন নিরাপত্তা বাহিনীর গল্প নিয়ে তৈরি আরও একটি চলচ্চিত্র।
সুন্দরবনে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) দুঃসাহসিক অভিযান নিয়ে এ চলচ্চিত্র নির্মাণ হতে যাচ্ছে। এর নাম রাখা হয়েছে ‘অপারেশন সুন্দরবন’।
প্রযোজনায় আছে র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস।
(১৩ জুন) বিকালে রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় এই ঘোষণা দেওয়া হয়। এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতার মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন নাট্যজন হাসান ইমাম, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল করিম, কিংবদন্তি অভিনেতা সৈয়দ হাসান ইমাম, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও র‌্যাবের এডিজি (অপস) জাহাঙ্গীর আলম।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের একটি মুহূর্ত/ ছবি: অ মামুন দীপনবলেন, ‘অপরাধ দমনে আমাদের র‌্যাব বাহিনী দক্ষতার সঙ্গে কাজ করে চলেছে। বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনে একসময় জলদস্যুদের অবাধ বিচরণ ছিল। যার ফলে সুন্দরবন ছিল সাধারণ মানুষের জন্য ভয়ের একটি জায়গা। এমনকি সেখানকার জেলে, মৌয়ালও জীবিকা নির্বাহের জন্য মাছ ধরতে ও মধু সংগ্রহ করতে পারতো না। সেই দস্যুদের এখন খুঁজে পাওয়া যাবে না। জীবন ও জীবিকায় পরিবর্তন করে দেওয়াতে র‌্যাবের একটি অভিযানের বড় ভূমিকা আছে। সেটি নিয়ে নির্মিত হবে চলচ্চিত্রটি।’
পরিচালক জানান, আপাতত চলচ্চিত্রটির নাম ঘোষণা হলো। এরপর ধীরে ধীরে এর শিল্পী চূড়ান্ত করা হবে। চলতি বছরই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। মুক্তি পাবে ২০২০ সালে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher