রবিবার, ২৯ মার্চ ২০২০, ০২:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টাঙ্গাইলে সিমেন্টের ট্রাক উল্টে বস্তার নিচে চাপা পড়ে ৬ যাত্রী নিহত মাস্ক না পরায় বয়স্কদের কান ধরানো যশোরের সেই সহকারী কমিশনার প্রত্যাহার কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে নিহত ৪ নতুন করে করোনার সংক্রমণ নেই, আরও চারজন সুস্থ: আইইডিসিআর করোনা চিকিৎসায় হাসপাতাল তৈরির ঘোষণার পর এলাকাবাসীর বিক্ষোভ-ভাঙচুর ছুটি চলাকালে মেয়াদোত্তীর্ণ যানের ফিটনেস নবায়নে জরিমানা মওকুফ ভেন্টিলেশন সুবিধার অভাবে করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা সেবা ব্যাহত হওয়ার আশঙ্কা বিশ্বে করোনাভাইরাসে মৃত্যুর শতকরা ৭০ ভাগ ইউরোপে ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৭৩, মৃত ১৯ করোনাভাইরাস: বিশ্বনেতাদের কারা আক্রান্ত, কারা নন
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বি নিউজ : সিরাজগঞ্জের সয়দাবাদ ও সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কাভার্ডভ্যানের চালকসহ আরও তিনজন। আজ শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ ও হাটিকুমরুল-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার চেয়ারম্যান বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার সায়দাবাদ পুনর্বাসন এলাকার ফরিদুল ইসলামের ছেলে সোহাগ (১৯) ও বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া গ্রামের আতাউর রহমানের স্ত্রী মোর্শেদা খাতুন গিনি (৪৫)। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, সয়দাবাদ রোড ডিভাইডারের পশ্চিম পাশে কড্ডাগামী ভ্যানগাড়িকে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। এ সময় অপর একটি ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন ভ্যানের যাত্রী সোহাগ ও কাভার্ড ভ্যানের চালক। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় সোহাগ মারা যান। অপরদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট আমিনুল ইসলাম বলেন, সলঙ্গা থানার পুকুরপাড় চেয়ারম্যান বাড়ি মোড় এলাকায় মহাসড়ক পার হচ্ছিল একটি যাত্রীবাহী হিউম্যান হলার। এ সময় ঢাকাগামী আরকে পরিবহনের একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোর্শেদা খাতুন নামে এক যাত্রী মারা যান। আহত হন আরও দুই যাত্রী। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।
ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন: সিরাজগঞ্জে বড় ভাই জিন্নাহকে (৪০) শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিন্নাহ ওই গ্রামের আমির আলীর ছেলে। ঘটনার পর থেকে ছোট ভাই বেলাল হোসেন ও জিন্নাহর সাবেক স্ত্রী পলাতক থাকলেও তাদের মা মাহেলা বেগমকে আটক করেছে পুলিশ। নিহতের বড় ছেলে হারুনর রশিদ ও প্রতিবেশীরা জানায়, জিন্নাহর স্ত্রী হাসিনা খাতুনের সাথে তার দেবর বেলাল হোসেনের পরকীয়া সম্পর্ক ছিল। একপর্যায়ে বেলাল হোসেন তার ভাবী হাসিনাকে নিয়ে পালিয়ে যায় এবং বিয়ে করে। এ ঘটনার পর থেকে জিন্নাহর সঙ্গে বেলালের দ্বন্দ্ব চলে আসছিল। সকালে স্ত্রীকে ফেরত চাওয়া নিয়ে দুই ভাই, তাদের মা মাহেলা ও স্ত্রী হাসিনার সঙ্গে কথা কাটাকাটি হয়।একপর্যায়ে দুপুরে জিন্নাহকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে তারা। সদর থানার এসআই ফারুক আহম্মেদ জানান, দুপুরে ঘরের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহতের ছেলের দাবি চাচা বেলাল, মা হাসিনা ও দাদী মাহেলা তার বাবাকে হত্যা করেছে। তবে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব নয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মা মাহেলাকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher