শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
পাবনায় নানাবাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই খালাতো বোনের মৃত্যু করোনা সংকটের মধ্যেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী যমুনায় নৌকা ডুবে নিখোঁজ ৫ যুবকের সন্ধান মেলেনি মামলা-আবেদন দায়েরে তামাদি মেয়াদ ৩১ আগস্ট পর্যন্ত আক্রান্তের সংখ্যার প্রায় আড়াই লাখ -আরও ২৯৭৭ জনের করোনা শনাক্ত, ৩৯ জনের মৃত্যু শিশুদের সৃজনশীল বই সরবরাহে সরকারের উদ্যোগ প্রশংসার বদলে দুর্নাম কুড়াচ্ছে পাট ও চামড়াশিল্প পরিকল্পিত ধ্বংসযজ্ঞ : মোমিন মেহেদী কলাপাড়ায় গনপরিবহনে ভ্রাম্যমান আদালতের অভিযান, দুই চালককে জরিমানা তাপসীকে ফের কটাক্ষ করলেন কঙ্গনা পায়রা বন্দরের কয়লাবাহী জাহাজের ধাক্কায় মাছ ধরা ট্রলার ডুবি, নিখোঁজ-১
মহিপুরে নাশতার পরিকল্পনায় রাস্তা কেটে বিচ্ছিন্ন॥আটক ১॥

মহিপুরে নাশতার পরিকল্পনায় রাস্তা কেটে বিচ্ছিন্ন॥আটক ১॥

আনোয়ার হোসেন আনু,কুয়াকাটা॥ পটুয়াখালীর মহিপুর থানার লক্ষ্মী বাজার সংলগ্ন এলাকায় পাকা রাস্তা কেটে যোগাযোগ বিচ্ছিন্ন করে ব্যাপক নাশকতার পরিকল্পনা ভন্ডুল করে দিয়েছে পুলিশ। সোমবার ভোররাতের দিকে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তিনটি পেট্রোল বোমা, রাস্তা খোরার বিভিন্ন সরঞ্জামসহ এক বিএনপি নেতাকে আটক করেছে।
মহিপুর থানা পুলিশ জানায়, পটুয়াখালী ৪ আসনে আসন্ন একাদশ সংসদ নির্বাচন বানচালের উদ্দেশ্যে ব্যাপক নাশকতার পরিকল্পনা নিয়ে বিএনপির কিছুসংখ্যাক উচ্ছৃঙ্খল কর্মীরা যোগাযোগের রাস্তা কেটে বিচ্ছিন্ন করার অপচেষ্টা চালায়। প্রায় পাঁচ ফুট চওড়া ও অন্তত চার ফুট গভীর করে কেটে রাস্তাটি বিচ্ছিন্ন করা হয়। সোমবার ভোররাতে পুলিশ খবর পেয়ে সেখানে অভিযানে যায়। এসময় ৫০/৬০ জনের একদল দুষ্কৃতকারী পালাতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে মমিন হাওলাদার (৪৫) নামে এক বিএনপি নেতাকে আটক করা হয়েছে।
মহিপুর থানার এসআই মো. এনায়েত হোসেন খান জানান, রাস্তা কাটার সময় নাশকতার পরিকল্পনায় রাখা তিনটি পেট্রোল বোমা এবং রাস্তা খোরার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মহিপুর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা হয়েছে। আটককৃত মমিন হাওলাদার মহিপুর সদর ইউনিয়নের মোয়াজ্জেমপুর গ্রামের মৃত আঃ রব হাওলাদারের ছেলে। তিনি ওয়ার্ড বিএনপির সহ সভাপতি বলেও জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন

© All rights reserved © 2018-20
Design & Developed BY Md Taher