শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৯:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জেএসসি পরীক্ষা বাউফলে ছয় পরীক্ষার্থী ও তিন শিক্ষক বহিস্কার

জেএসসি পরীক্ষা বাউফলে ছয় পরীক্ষার্থী ও তিন শিক্ষক বহিস্কার

অতুল পাল, বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ বাউফলের নওমালা আ.রশিদ খান ডিগ্রি কলেজ ভেন্যুতে জেএসসি পরীক্ষায় নকল করার অভিযোগে ছয় শিক্ষার্থী এবং নকল সরবরাহের দায়ে তিন শিক্ষককে বহিস্কার করেছেন উপজেলা নির্বাহী অফিসার। গতকাল শনিবার বিজ্ঞান পরীক্ষার সময় এঘটনা ঘটেছে। পরীক্ষা ভেন্যুর সচিব মো. নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার বিজ্ঞান পরীক্ষা চলাকালে উপজেলা নির্বাহী অফিসার হঠাৎ ওই কেন্দ্রে যান। এসময় নকলসহ মোসা.সারমিন আক্তার (রেজিঃ নং ১৮১৫৭৬৯৩৮৭), মো. সজিব(রেজিঃ নং১৮১৫৭৬৯৫৩৪), মো. ইমরান ( রেজিঃ নং ১৮১৫৭৬৯৪৯০), তরিকুল ইসলাম(রেজিঃ নং ১৮১৫৭৬৯৫৯০) মো. মেহেদী হাসান সজিব রেজিঃ নং ১৮১৫৭৬৯৫৩৫ এবং মোসা. খাদিজা বেগম রেজিঃ নং ১৮১৫৭৬৯৩৮৩)কে হাতেনাতে ধরে ফেলেন এবং পরবর্তী পরীক্ষা থেকে বহিস্কার করেন। এদিকে ওই নকল পরীক্ষার্থীদের কাছে সরবরাহের দায়ে বজলুর রহমান গার্লস সেমিনারী বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাও. আ. জব্বার, মহাশ্রাদ্ধি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা সুগন্ধা রানী এবং পাতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আউয়াল খানকেও বহিস্কার করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পিজুস চন্দ্র দে বহিস্কারের কথা জানিয়ে বলেন, জেএসসি পরীক্ষায় বইয়ের পাতা কেটে এনে নকল করা দেখে তিনি আশ্চর্য হয়ে যান। এজন্য অভিভাবক ও শিক্ষকরাই দায়ী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher