বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
করোনায় মৃতের সংখ্যা পাঁচ হাজার ছাড়াল বন্যায় ক্ষতিগ্রস্ত লাখ লাখ কৃষককে বিনামূল্যে বীজ-সার দেয়ার উদ্যোগ অবৈধভাবে বসবাসকারী শত শত বিদেশীর তালিকা করে আটকের চেষ্টা করছে পুলিশ ত্রাণ তহবিলের জন্য ১৬৫ কোটি টাকা অনুদান গ্রহণ করলেন প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদের দেশে করোনায় আরো ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪ ওয়াসার এমডিকে পুনরায় নিয়োগ না দেয়ার আহ্বান ক্যাবের শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী মসজিদে বিস্ফোরণ : বিদ্যুৎ মিস্ত্রিকে গ্রেফতার করেছে সিআইডি টানা লোকসান এড়াতে বন্ধ করে দেয়া হতে পারে দেশের চিনিকলগুলো
পটুয়াখালী ৪ মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ আল ইসলাম লিটন সরকারের উন্নয়ন কার্যক্রম নিয়ে শোডাউন ও পথসভা করেছেন

পটুয়াখালী ৪ মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ আল ইসলাম লিটন সরকারের উন্নয়ন কার্যক্রম নিয়ে শোডাউন ও পথসভা করেছেন

আনোয়ার হোসেন আনু,কুয়াকাটা থেকে॥ সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচার প্রচারণায় মৎস্যবন্দর মহিপুরে শোডাউন ও পথসভা করেছে সাবেক সংসদ সদস্য মরহুম আনোয়ার উল ইসলামের ছেলে পটুয়াখালী ৪ আসনের মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ আল ইসলাম লিটন। মঙ্গলবার (২৩ অক্টোবর) শেষ বিকেলে মহিপুর থানা সদরে প্রায় পাঁচ শতাধিক কর্মি সমর্থকদের এ শোডাউন ও লিফলেট বিতরণ করেন। শোডাউন শেষে মহিপুর কো-অপ্ট মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে এক পথসভা করেন।

মহিপুর থানা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুলতান হাওলাদারের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল ইসলাম লিটন কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলার সরকারের উন্নয়ন কার্যক্রম উপস্থিত জন সাধারনের মাঝে তুলে ধরে বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনা সরকারকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। লিটন আরো বলেন, ২০২১ ইং সালে বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পুর্তি হবে। স্বাধীনতার রজত জয়ন্তী যেন কোন দুর্নীতিবাজ ও স্বাধীনতার অপশক্তিরা পালন করতে না পারে। তিনি আরো বলেন,আগামী রাজনীতি হবে তারন্যের রাজনীতি। ডিজিটাল বাংলাদেশের অন্যতম রুপকার সজিব ওয়াজেদ জয় হবে সেই তারন্যের অহংকার। বাবা আনোয়ারুল ইসলামের আদর্শ নিয়ে তিনি মানুষের কাছে থেকে সেবা করতে চান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,ইউপি সদস্য সামসুল আলম.মহিপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক মঞ্জু মুসুল্লী,৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ লিটন হাওলাদার,নীলগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ বাবুল হোসেন,ধানখালী ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ শাহীন আলম প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2018-20
Design & Developed BY Md Taher