শুক্রবার, ১০ Jul ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন

গাজীপুরে ১২ ঘণ্টায় ৩ খুন

গাজীপুরে ১২ ঘণ্টায় ৩ খুন

বি নিউজ : গাজীপুরে ১২ ঘণ্টায় পৃথক স্থানে ৩টি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ও আজ শুক্রবার ভোরে এসব হত্যাকান্ডের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার বিকেলে গাছা থানা এলাকায় সহকর্মীর ধারালো অস্ত্রের আঘাতে পোশাককর্মী খুন হন। একই দিন রাতে কাশিপুর থানা এলাকায় স্বামীর পাথরের আঘাতে খুন হন স্ত্রী। এছাড়া আজ শুক্রবার ভোরে মহানগরের পূবাইল থানা এলাকায় বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে এক যুবককে। জানা গেছে, মহানগরের পূবাইলের নারায়ণকুল এলাকায় ফোনে ডেকে নিয়ে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা।

আজ শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার এসআই মো. জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত আবুল কাশেম মোল্লা (২৭) উত্তর নারায়ণকুল এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, ভোরে মোবাইলে ফোন পেয়ে আবুল কাশেম মোল্লা বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। সকালে নারায়ণকুল এলাকায় রাস্তার পাশে তার লাশ দেখে স্থানীয়রা থানায় ও স্বজনদের খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহতের মাথার পেছন দিকের ডান পাশে, ডান চোখে ও ডান হাতে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে হাতুরি বা লোহার রডজাতীয় বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর এলাকায় ফিরোজা খাতুন (৪৫) নামে এক গৃহবধূকে হত্যা করেছেন তার স্বামী। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কাশিমপুর থানার রওশন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফিরোজা খাতুন ময়মনসিংহের তারাকান্দা থানার বালা নয়াপাড়া গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে সুরুজ মিয়ার স্ত্রী। এ ঘটনায় সুরুজ মিয়াকে আটক করেছে পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানার ওসি আকবর আলী খান জানান, বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে সুরুজ মিয়া তার স্ত্রী ফিরোজা খাতুনকে পাথরের পুতা দিয়ে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় সুরুজ মিয়াকে আটক করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher