রবিবার, ০৫ Jul ২০২০, ০৫:৪৫ পূর্বাহ্ন

পটুয়াখালীতে আগুনে কেরে নিল বিধবা চানভানু বিবির বেচেঁ থাকার শেষ সম্বল!

পটুয়াখালীতে আগুনে কেরে নিল বিধবা চানভানু বিবির বেচেঁ থাকার শেষ সম্বল!

জেলা প্রতিনিধি, পটুয়াখালী। পটুয়াখালী সদর উপজেলার পূর্ব চর জৈনকাঠী গ্রামের ৫নং ওয়ার্ডের গগনখালী স্ট্যান্ডের সংলগ্ন গাজী বাড়ীর মৃত্যু আব্দুল করিম গাজীর ঘড়ে বৈদ্যুতিক সর্ট সার্কিট হয়ে আগুন কেরে নিলো বিধবা চানভানু বেচেঁ থাকার শেষ সম্বল।

ঘটনা সূত্রে জানা যায় ১৬ জুন রোজবুধবার রাত আনুমানিক দশটার সময়ে এ দূর্ঘটনা হয় বলে চানভানুবিবি বলেন। তিনি আরো জানান ঐ সময়ে নিজ প্রয়োজনে পাশের ঘড়ে যাই আমি এর কিছুক্ষন পরেই অন্য ঘড়ের লোকজন ডাকাডাকি করতে দেখে রাহিরে বের হয়েই দেখি কারেন্টের তারে আগুন লেগে আমার ঘড়ে আগুন ধরেগেছে। কিছু বুঝার আগেই আমার সবকিছু শেষহয়ে গেল আমি নিস্বহয়ে গেলাম, আগুনে আমার সবকিছু কেড়েনিল বলে কান্নায় ভেঙ্গে পরেন অসহায় চানভানু। তার আর্তনাদে আশপাশের এলাকায় শোক বিরাজ করছে।

এসময়ে স্থানীয়রা এগিয়ে আসলেও বৈদ্যুতিক সংযুক্তি হওয়ায় আগেতে কেউ সাহস করেনি। এদিকে চানভানু মাথা গুজার শেষ সম্বল টুকু হারিয়ে প্রায়শই জ্ঞান হারিয়ে ফেলছেন।

উল্যেখ্য, গত ২ বৎসর আগে স্বামী হারিয়ে নিস্ব হয় চানভানুবিবি, ৩ছেলে ৩ মেয়ের সংসারে ছেলেরা ঢাকায় পারি জমায় মেয়েদের বিয়ে দিয়ে নিজের দ্বায়ীত্ব শেষ করলেও, বিধবা চানভানুর দ্বায়ীত্ব নেয়নি কোন সন্তান।

এবিষয় মামুন গাজীও স্থানীয়দের কাছে জানতে চাইলে একাধিক ব্যক্তি জানায়, চানভানুবিবি এই ঘড়ে তিনি একলাই থাকতেন আজ তাও আর রইল না। যদি সরকারের পক্ষথেকে এই বিধবা মহিলারে কোন সাহায্য সহযোগিতা করে এমনটাই আশাব্যক্ত করেন।

এ ঘটনার খবর পেয়ে ৫নং ওয়ার্ডের ইউপি মেম্বার মোঃ ফারুক হোসেন ঘটনাস্থলে ছুটে আসেন। বিধবা চানভানুবিবিকে সান্তনা দেন এবং সার্বিক সহযোগিতার করবে বলে তিনি জানান।

এবিষয় ইউপি চেয়ারম্যান মোঃ ফিরোজ আলম এর সাথে মুঠোফোনে কল করলে তিনি প্রতিবেদ’কে জানায়, আমি বিষয়টি জানতে পারছি বিধবা চানভানুর ঘড় পুড়েছে,। এটা সত্যিই দুঃখজনক আমার সাধ্যঅনুযায়ী সাহায্য সহযোগিতা তার জন্য অব্যহত থাকবে এমনটাই জানান তিনি।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 bnewsbd24.Com
Design & Developed BY Md Taher